September 21, 2024, 4:59 am

সংবাদ শিরোনাম
দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান সংসার রেখে ডলিতে আসক্ত কয়েছ৷ বিয়ে ছাড়াই এক সাথে বসবাস ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের সাবেক এসপি আশরাফুল সহ ১০ পুলিশের বিরুদ্ধে মামলা কুড়িগ্রামে পানি উন্নয়ন বোর্ডের জায়গায় প্রভাবশালীদের মৎস্য চাষ প্রতিষ্ঠার পর থেকে নাগরিক সুবিধা থেকে বঞ্চিত ক্ষেতলাল পৌরসভার বাসিন্দা উখিয়ায় রোহিঙ্গা শিবিরে বিদেশি পিস্তল ও গুলিসহ সন্ত্রাসী আটক কুড়িগ্রামের চিলমারীতে আশ্রয়নের ঘর বানিজ্য

গোদাগাড়ীতে হেরোইনসহ আ’লীগ নেতার স্ত্রী মাদক কুখ্যাত মাদক সম্রাজ্ঞী মুক্তি আটক

এস আর,সোহেল রানা(রাজশাহী)তানোর,প্রতিনিধিঃ
রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার ২ নং ওয়ার্ড আওয়ালীগের ২ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান কাজলের স্ত্রী কুখ্যাত মাদক ব্যবসায়ী মাদকসহ হাতেনাতে গ্রেফতার করেছে
র‌্যাব-৫ এর চৌকুসদল। বিষয়টি গোদাগাড়ীর টক অফ দ্যা টাউনে পরিনত হয়েছে। মাদক সম্রাজ্ঞীর গ্রেফতারের বিষয়টি ব্যপকভাবে আলোচিত হচ্ছে।
র‌্যাব-৫ একটি সূত্র জানায়, গোদাগাড়ী মডেল থানার মহিষালবাড়ী বাজার এলাকায় অবস্থানকালে ০৯/১০/২০২২ তারিখ রাত্রী-১২.২০ ঘটিকায় গোপন সংবাদের মাধ্যমে জানিতে পারে যে, রাজশাহীর গোদাগাড়ী থানাধীন মাদারপুর গ্রামের মোছাঃ আমেনা বেগম মুক্তি (৩৭) স্বামী মোঃ নুরুজ্জামান কাজল, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাদারপুর, গোদাগাড়ীর রাজশাহীর এর বসতবাড়িতে মাদকদ্রব্য হেরোইন রহিয়াছে।
অফিসার সংঙ্গীয় ফোর্সের সন্ধান ঘটনাস্থলে উপস্থিত সাক্ষী ১। মোঃ জহিরুল ইসলাম মেম্বার (৩৯) সাং চরআলাতলী থানা+জেলাঃ চাঁপাইনবাবগঞ্জ গ্রামঃ মাদারপুর, থানাঃ গোদাগাড়ী জেলাঃ রাজশাহী ২। নয়মুদ্দিন (৫০) পিতা- মৃত সৈয়দ আলী, সাং মাদারপুর থানাঃ গোদাগাড়ী রাজশাহীসহ আরো অনেকের উপস্থিতিতে আটককৃত মহিলাকে বসতবাড়ীর ২য়. তলার ছাদে । আটককৃত মহিলার নাম-ঠিকানা জিজ্ঞাসাবাদ করিলে মহিলাটি উপরোক্ত নাম-ঠিকানা প্রকাশ করে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে ধৃত মক্কিলা প্রকাশ্য বলে ও স্বীকার করে যে, ০১ টি কাঠের তৈরী বাক্সের বক্ষিত অবৈধ মাদকদ্রব্য হেরোইন আছে এবং উক্ত অবৈধ মাদকদ্রব্য হেরোইন যাহার স্বামী মোঃ নুরুজ্জামান কাজল (৩৭) অজ্ঞাতনামা স্থান থেকে নিয়া আসিয়াছে। উপস্থিত সাক্ষীদের সম্মুখে নারী র‍্যাব সদস্য সহায়তায় শালিনতার প্রতি দৃষ্টি রাখিয়া ধৃত মহিলা আসামীর দেহ তল্লাশী করেন। তাহার স্বীকারোক্তি মোতাবেক হাতে বাহির করিয়া দেন।
আটককৃত আসামী ১। মোছাঃ আমেনা বেগম মুক্তি (৩৭), স্বামী মোঃ নুরুজ্জান কাজল, সাং মাদারপুর, থানাঃ গোদাগাড়ী জেলার রাজশাহী এবং পলাতক আসামী ২। মোঃ নূরুজ্জামান কাজল (৪০), পিতা- মৃত স্থাসাং-মহিশালবাড়ী ফকিরাপাড়া বর্তমান সাং-মাদারপুর, খান গোদাগাড়ী, জেলাঃ রাজশাহী সহ এবং ১নং আসামীর ২য় তলা বিশিষ্ট বসতঘরের ছাদের উত্তর পূর্ব কোন উদ্ধারকৃত জন্ম তালিকায় বর্ণিত আলামত (ক) ০১ টি কাঠের তৈরী বাক্সের ভিতর রক্ষিত অবৈধ মাদকদ্র হেরোইন ০২ প্যাকেট, যাহার প্রত্যেক প্যাকেটের ওজন ১০০ গ্রাম, মোট (১০০+১০০)= ২০০ আম ( আমাদের সাথে থাকা ডিজিটাল পরিমাপক যন্ত্র যারা এখানকৃত)। যাহার মূল্য আনুমানিক (২০০x১০০০ সর্বমোট ২০,০০,০০০/-(বিশ লক্ষ) টাকা ও ১ নং আসামীর বসতঘরের ২য় তলার দক্ষিণ পার্শ্বের শোন রুমে উত্তরমুখী স্টীলের ঘাটের তোষকের নিচে রক্ষিত উদ্ধারকৃত জন্ম তালিকায় বর্ণিত আলামত (খ) অ মাদকদ্রব্য হেরোইন ০২ প্যাকেট। যাহার ০১ টির ওজন ৯০ গ্রাম মূল্য অনুষ্ঠান – ৯,০০,০০০/- ( লক্ষ) টাকা এবং অপরটির ওজন ১০ গ্রাম (যাহা আমাদের সাথে থাকা ডিজিটাল পরিমাপক যন্ত্র যারা ওজনকৃত যাহার মূল্য অনুমান ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা এবং খাটের নিচে থাকা (গ) ০১ টি KINGSTA SEALER PFS-200 CE প্যাকেটিং মেশিন, উক্ত ঘরের ভিতরে পশ্চিম পার্শ্বে কাঠের টেবিলের উপর হ পাওয়া (ঘ) মাদক কারবারী কাজে ব্যবহৃত ০৩ টি ফোন। ০১ টি পুরাতন iPhone, যাহার সহিত ০১ সিম সংযুক্ত; ০১ টি পুরাতন Redmi Note ৪স্মার্ট ফোন, যাহার সহিত ০২ টি সিন সংযুক্ত এবং ০১ পুরাতন VEGA V7 বাটন ফোন যাহার সহিত ০১ টি সিম সংযুক্ত। (3) মাদক কারবারী কাজে ব্যবহৃত টি প্লাস্টিকের কৌটার ভিতর রক্ষিত ১৬ টি বিভিন্ন কোম্পানীর সিম কার্ডসহ থানায় হাজির হইয়া আসামী এবং পলাতক আসামীর বিরুদ্ধে এই মর্মে এজাহার দায়ের করা হয়।
গোদাগাড়ী মডেল থানার মামলা নং-৩০ ধারা: ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬ (১) এর ৮(গ) (৪১) ধারায় আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। র‌্যাব-৫ এর সদস্যগণ জানান, মোছাঃ আমেনা বেগম মুক্তি ও নূরুজ্জামান কাজল দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা করে শূন্য থেকে আঙ্গুলফুলে কলাগাছ তারপর বটবৃক্ষ হয়েছেন। তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। নুরুজ্জামান কাজল ২ নং ওয়ার্ড় আওয়ামীলীগের সাধারন সম্পাদক হওয়ার পর থেকে মাদকের ব্যবসা বেপরোয়া গতিতে শুরু করেন, প্রশাসনের নাম ভাঙ্গিয়ে মাদকের দালালীও শুরু করেন বলে ব্যাপক অভিযোগ রয়েছে।
Share Button

     এ জাতীয় আরো খবর